আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং

হিলিতে হত্যা মামলার ৪ আসামী আটক

দিনাজপুরের হিলিতে পাওনা টাকা চাইতে গিয়ে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মেহেদি হাসান সনি (২৫) নামের এক যুবককে হত্যার ২৩ দিন পর ৪ (চার) আসামীকে আটক করেছে হাকিমপুর থানার পুলিশ।

পুলিশ জানায়, চাকুরীর জন্য তিন বছর আগে একই গ্রামের মিজানুর রহমানকে ২ লক্ষ ৫০ হাজার টাকা দেন একই গ্রামে মৃত আবুল হোসেনের ছেলে মেহেদী হাসান সনি। এরপর তার চাকুরী না হওয়ায় টাকা ফেরত চাইলে টাকা ফেরত দিতে তালবাহানা করে পালিয়ে থাকে মিজানুর রহমান।

গত ৪ ডিসেম্বর/১৯ গ্রামের বাড়িতে আসলে মিজানুর রহমানের কাছে টাকা ফেরত চায় মেহেদী। এই নিয়ে তাদের মধ্যে বাক-বিতান্ডা এক পর্যায়ে মিজানুরের সাথে থাকা তার ভাগ্নে দেলোয়ার হোসেন মেহেদী হাসানকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

সনি নিহত হওয়ার ২৩ দিন পর র‌্যাবের সহায়তায় হাকিমপুর থানা পুলিশ ঢাকা উত্তরা পশ্চিম থানার বিসমিল্লাহ কাচাবাজার এলাকা থেকে হত্যার মুল আসামী হাকিমপুর উপজেলার বোয়ালদাড় গ্রামের আনওয়ারুল ইসলামের ছেলে দেলোয়ার হোসেন (২৫), নওপাড়া গ্রামের রইস উদ্দিনের ছেলে হারুন উর রশিদ (৩৫), বোয়ালদাড় গ্রামের মৃত আনওয়ারুল ইসলামের স্ত্রী দেলোয়ারা বেগম (৪৮), নওপাড়া গ্রামের হারুন-উর রশিদের স্ত্রী রিনা বেগমকে (২৭) আটক করে।

পরে তাদেরকে মামলা দায়ের পূর্বক দিনাজপুর জেল হাজতে প্রেরন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...